Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১২

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ১:০৮ পিএম | আপডেট : ২:২৭ পিএম, ৪ মে, ২০২২

ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১২ জন মারাত্মক আহত হয়েছেন। বাস ও ট্রাক চালকের অবস্থা আশঙ্কাজনক। গাড়ি দুটিই দুমড়ে মুচড়ে যায়।

আজ বুধবার (৪ মে) সকাল ১১ টার দিকে ধামরাইয়ের বাথুলি বাসস্ট্যান্ড এলাকার কেবিসি গার্মেন্টসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধামরাইয়ের বাথুলি এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা ঢাকাগামী একটি রডবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গুরুতর আহত হন উভয় পরিবহনের দুই চালক। এছাড়াও বাসে থাকা প্রায় ১০ জন যাত্রী আহত হয়েছেন। পরে ফায়ার সার্ভিস এবং হাইওয়ে পুলিশ এসে আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন এবং বাস ট্রাকের চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ উন্নত চিকিৎসার জন্য ভর্তি করেন।

এ বিষয়ে গোলড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আলমগীর হোসেন বলেন, এখন পর্যন্ত নিহতের ঘটনা ঘটেনি। তবে কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, সংঘর্ষের ঘটনাটা বাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ