Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে এক শিক্ষার্থীর মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ৮:১৫ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় মাইক্রোবাস ও মটোরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মহিবুল্লাহ (২২) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত আটটার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মাষ্টারবাড়ি সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত মহিবুল্লাহ উপজেলার চাকামাইয়া ইউনিয়নের কাঠালপাড়া গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে। সে বরিশালের চাখার ফজলুল হক কলেজের অনার্সের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও মহিবুল্লাহর পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আটটার দিকে কলাপাড়া পৌর শহরের শেখ কামাল সেতু সংলগ্ন এলাকা থেকে বড় বোন জামাই আলআমিনের বাড়ি নয়া মিস্রীপাড়া গ্রামে মটোরসাইলে যোগে রওয়ানা দেয়। এসময় মটোরসাইকেলের চালিয়ে যাচ্ছিলেন তার ছোট বোন জামাই সজিব। পথ্যিমধ্যে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মাষ্টাবাড়ি এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু'জনই মারাত্মক জখম হয়। স্থানীয়রা তাৎক্ষনিক তাদের উদ্ধার কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে মহিবুল্লাহকে মৃত ঘোষনা করেন। সজিবকে উন্নত চিকিৎসারর জন্য বরিশাল সেবাচিমে প্রেরন করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ