Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপসায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২২, ১২:৪২ পিএম

সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা খন্দকার ফিরোজ আহমেদ নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে খুলনার রূপসা উপজেলার আলাইপুর ব্রীজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ যশোর জেলার ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া গ্রামের খন্দকার মফিজুর রহমানের ছেলে। পুলিশ ট্রাক চালককে আটক করতে পারেনি। তবে সহকারীকে আটক করা হয়েছে।

রূপসা থানার এস আই মো: তারেক রহমান জানান, খন্দকার ফিরোজ আহমেদ রূপসা উপজেলায় আরআরএফ নামে একটি এনজিও এর বিজনেস ডেভলপমেন্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন। চলতি মাসে তিনি রূপসা শাখায় যোগদান করেন। সকালে তিনি অফিসের দিকে যাচ্ছিলেন। সাড়ে ১০ টার দিকে তিনি আলাইপুর ছোট ব্রীজের নিকট পৌছালে বিপরীত দিক থেকে আসা কয়লা বোঝাই একটি ট্রাক (খুলনা মেট্রো ট- ১১-০৪২৩) তাকে চাপা দেয়।
এ সময় ট্রাকের একটি চাকা তার মাথার উপর দিয়ে চলে গেলে তিনি ঘটনাস্থালেই মারা যান। লাশ উদ্ধার করে থানা নেওয়া হয়। উত্তেজিত জনতা ধাওয়া দিলে চালক ট্রাক রেখে পালিয়ে যায়। ট্রাক চালককে আটক করতে না পারলেও ঘটনাস্থল থেকে হেলপারকে আটক করা হয়। গণধোলাই দিয়ে তাকে পুলিশের নিকট দেওয়া হয়। পুলিশ তাকে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ