Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল স্কুল ছাত্রের

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ৩:০২ পিএম

কুড়িগ্রাম পৌর শহরের গোরস্থান পাড়া এলাকায় গাছের ডাল কাটতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুশান্ত (১২) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে গাছের ডাল কাটতে গিয়ে অসাবধানতাবশত এ ঘটনা ঘটে।
নিহত ওই স্কুল ছাত্র গোরস্থান পাড়া এলাকার পরশের ছেলে। সে ১নং মাঠের স্কুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, নিহত পুশান্ত বিদ্যুতের মেইল লাইনের পাশে গাছের ডাল কাটতে ছিলেন। এ সময় অসাবধানতাবশত মেইন তারের সঙ্গে বিদ্যুতায়িত হয়ে মাটিতে ছিটকে পরলে স্থানীয় লোকজন ও ফায়ার-সার্ভিস কর্মীরা দ্রুত উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা পরশ জানান, কিভাবে আমার ছেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেলো আমি বুঝতে পারছি না। ছেলেসহ সকালে একসাথে খাওয়া দাওয়া করেছি। আমার কপালে বুঝি এটাই লেখা ছিল।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ