Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনার বাংলা গড়তে অক্লান্ত পরিশ্রম করছে সরকার: স্বেচ্ছাসেবক লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৭:৫১ পিএম

সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার অক্লান্ত পরিশ্রম করছে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সবক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাজধানীর মিরপুর কলেজে, মিরপুর, শাহ আলী, দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা।


উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জনগুহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন থানা ও য়ার্ডের নেতাকর্মী।

এসময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ
বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সবক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার অক্লান্তভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের সেবায় নিয়োজিত। করোনার মধ্যে জীবন বাজি রেখে নেতাকর্মীরা মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছেন। স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী মানুষের পাশে আছে ভবিষ্যতেও থাকবে।
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী বলেন,বাংলাদেশের মানুষ খুবই ভাগ্যবান, কারণ
আল্লাহ আমাদের একজন দানবীর শেখ হাসিনা দিয়েছেন। বঙ্গবন্ধুরকন্যা ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধি। তার হাত ধরেই বাংলাদেশ আজ আধুনিক ও উন্নত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে স্বেচ্ছাসেবক লীগের পথচলা। তিনি এই জনপদের মানুষের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন।

তিনি আরো বলেন, চলমান এই উন্নয়ন কাজে শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যান গার্ড হিসেবে যেকোনো দুর্যোগ ও মহামারীতে স্বেচ্ছাসেবক লীগ কাজ করে যাচ্ছে। তার ধারাবাহিকতায় আজ শেখ হাসিনার পক্ষে থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ। ভবিষ্যতেও দেশের মানুষের পাশে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা
থাকবে। আগামীতে এ ধারা অব্যাহত রাখতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি সকলের নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া প্রার্থনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ