Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চন্দ্রিমা-নূরজাহান মার্কেটে বিক্ষুব্ধদের আগুন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ২:৩১ পিএম

বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে পরিস্থিতি খারাপ হচ্ছে নিউ মার্কেট এলাকার। ব্যবসায়ী ও শিক্ষার্থীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ থামছেই না। দুপুরে নূরজাহান মার্কেট ও চন্দ্রিমা সুপার মার্কেটে আগুন দিয়েছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।
আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন।
এদিকে মঙ্গলবার সকালে ঘটনা শুরু বেশ কয়েক ঘণ্টা পর ঘটনাস্থলে পৌঁছেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। শিক্ষার্থী এবং ব্যবসায়ীদের ছত্রভঙ্গ করতে পুলিশ দফায় দফায় কাঁদানে গ্যাস নিক্ষেপ করছে।
এদিকে নূরজাহান ও চন্দ্রিমা সুপার মার্কেটে আগুন দেওয়ার খবরে ব্যবসায়ীরা ফের বিক্ষুব্ধ হয়ে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেছে। পুলিশও শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে কাঁদানে গ্যাস নিক্ষেপ করছে। ঢাকা কলেজ, নূরজাহান মার্কেটের অংশ টিয়ার শেল ও কাঁদানে গ্যাসে বিক্ষোভকারীদের সরিয়ে দিয়েছে পুলিশ।
টিয়ার শেল ও কাঁদানে গ্যাসে টিকতে না পেরে দৌড়ে সরে যেতে দেখা যায় শিক্ষার্থীদের। পরিস্থিতি এখন থমথমে অবস্থা বিরাজ করছে। থেমে থেমে গলি ও বিভিন্ন আবাসিক, একাডেমিক ও মার্কেটের ভবন থেকে পাল্টাপাল্টি ইটপাটকেল নিক্ষেপ করতে দেখা যাচ্ছে।
এদিকে আগুনে নূর জাহান মার্কেটের এসি বিস্ফোরিত হয়েছে। এতে আগুন আরও বেশি ছড়িয়ে পড়ে। তবে কেউ হতাহত হয়েছি কি না জানা যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ