Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় স্বর্ণের চেইন ছিনতাই করতে গিয়ে গণধোলাই

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ৫:০০ পিএম

খুলনার পাইকগাছায় দিনে দুপুরে গৃহবধূর স্বর্ণের চেইন ছিনতাই করতে গিয়ে ছিনতাইকারী শুকুর আলী গাজীকে (৩০) গণধোলাই দিয়েছে জনতা। সে উপজেলার প্রতাপকাটী গ্রামের নেছার আলী গাজীর ছেলে। এ ঘটনায় মামলা দায়েরের পর আজ রোববার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, শনিবার রাত ৮ টার দিকে কপিলমুনি ইউনিয়নের প্রতাপকাটী গ্রামের মিন্টু দাশের স্ত্রী প্রতিভা দাশ (২৫) কপিলমুনি বাজার থেকে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সলুয়া রাস্তায় একই গ্রামের নেছার আলী গাজীর ছেলে শুকুর আলী গাজী (৩০) ও আজীজ গাজীর ছেলে সামাদ গাজী (৩৫) প্রতিভা দাশের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনতাই করে নেয়। এসময় তার ডাক চিৎকারে এলাকার লোকজন দুই ছিনতাইকারীকে ধাওয়া দিয়ে শুকুর আলীকে আটক করে। অপরজন পালিয়ে যায়। প্রতিভা দাশের শ্বশুর নারায়ন চন্দ্র দাশ বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে আজ রোববার পাইকগাছা থানায় মামলা করেন। পুলিশ অভিযুক্ত শুকুর আলী গাজীকে দুপুরে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধোলাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ