Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় গণধোলাইয়ে এক চোরের মৃত্যু

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

কুষ্টিয়ার মিরপুরে গণধোলাইয়ে নিশান নামে এক চোরের মৃত্যু হয়েছে ও জয়নাল নামে একজন আহত হয়েছেন। গতকাল সোমবার ভোরে মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হচ্ছে কুষ্টিয়া সদর উপজেলার মিলপাড়ার বাসিন্দা নিশান ও জয়নাল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল ভোরের দিকে কিছু চোর ঐ গ্রামে ভ্যান চুরি উদ্দেশ্যে যান এবং ভ্যান চুরির সময়ে স্থানীয় গ্রামের লোকজন বিষয়টি টের পেলে চোর সদস্যদেরকে ধাওয়া দেন। চোর সদস্যরা দৌড়ে পালিয়ে গেলেও দুইজন চোর পালাতে সক্ষম না হলে জনতার হাতে আটকিয়ে যায়। জনতার গণধৌলায়ে ঘটনাস্থলে নিশান নামে এক চোরের মৃত্যু হয় এবং জয়নাল গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়ে। স্থানীয় গ্রামবাসীরা পুলিশ খরব দিলে ঘটনাস্থলে পুলিশ এসে জয়নালকে উদ্ধার করে চিকিৎসার জন্য মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং নিহত নিশানকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়ায় গণধোলাইয়ে এক চোরের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ