Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে উল্টোপথে গাড়ী, পৃথক দুর্ঘটনায় নিহত ২

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ২:০৭ পিএম

ঢাকার সাভার ও আশুলিয়ায় পৃথক ঘটনায় উল্টোপথে যাওয়ার সময় সড়ক বিভাজন ও কাভার্ড ভ্যানের মাঝে চাপা পড়ে মাইক্রোবাস যাত্রী ও জামগড়া এলাকায় কাভার্ড ভ্যানের নীচে চাপা পড়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

রবিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের থানা স্ট্যান্ডসংলগ্ন পাকিজার সামনে ও আশুলিয়ার জামগড়া এলাকায় পৃথক দুটি ঘটনা ঘটে।

নিহত মাইক্রোবাস যাত্রী মেহেদী হাসান পারভেজ (৩৮) সাভারের রাজাশন এলাকার বাসিন্দা। সে ‘ওয়াইপি আশুলিয়া লিমিটেড’ নামের একটি ক্যাপ তৈরির কারখানায় কর্মরত ছিলেন। এসময় মাইক্রোবাসে থাকা আরো দুই যাত্রী গুরুতর আহত হয়।

জামগড়া এলাকায় নিহত রাসেল শেখ (৩৫) গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার রাইজকান্দী গ্রামের মৃত মান্নান শেখের ছেলে। তিনি আশুলিয়ার বাগবাড়ি এলাকায় থেকে ধামরাইয়ের ‘গ্লোরিয়াস ড্রেসেস লিমিটেড’ নামে একটি পোশাক কারখানায় লাইনম্যান হিসেবে কাজ করতেন।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক আতিকুর রহমান বলেন, সকালে ওই মাইক্রোবাসটি উল্টোপথে নবীনগরের দিকে যাচ্ছিল। তখন সাভারের পাকিজার সামনে পৌঁছলে ঢাকামুখী আহাদ পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যান মাইক্রোবাসটিকে চাপ দেয়। এ সময় মাইক্রোবাসটি ডানপাশের আইল্যান্ড ও কাভার্ড ভ্যানের মাঝে চাপা পড়লে যাত্রী মেহেদী হাসান পারভেজ নিহত হন। এ সময় আরো দুজন আহত হলে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার করে তাঁর পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাঁদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদিকে আশুলিয়ার জামগড়া এলাকায় কাভার্ড ভ্যানের নীচে পড়ে রাসেল শেখ নামের এক মোটরসাইকেল আরোহী পোশাক কর্মীর মৃত্যু হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, সকালে রাসেল শেখ মোটরসাইকেল করে তাঁর কর্মস্থল ধামরাইয়ে যাওয়ার সময় জামগড়া এলাকায় কাভার্ড ভ্যান চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

প্রত্যক্ষদর্শীদের বরাতে এসআই সুব্রত বলেন, নিহত রাসেল উল্টো পথে মটরসাইকেল চালাচ্ছিলেন। রাসেল শেখের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিবারের অভিযোগের ভিত্তিÍত্বে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ