Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরার শ্রীপুরে ট্রাকচাপায় ১ জন নিহত, আহত ২

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৩:৩৪ পিএম

মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া মাদ্রাসা মোড় এলাকায় ট্রাকের চাপায় দিব্যজয় (৬০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। আহত হয়েছে আরো ২ জন। শুক্রবার সকালে এই দূর্ঘটনা ঘটে। নিহত দিব্বিজয় সাধু পেশায় ভ্যান চালক। তিনি উপজেলার খামারপাড়া মালোপাড়া গ্রামের মৃত দয়াল বিশ্বাসের ছেলে। এ সময় তার ভ্যানে থাকা এক যাত্রী ও জামিরুল ইসলাম (৩৮) নামে এক ইজিবাইক চালক আহত হয়েছে। তবে ভ্যানে থাকা যাত্রীর এখনো কোন পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, খামারপাড়া মাদ্রাসা মোড়ে দিব্বিজয় যাত্রীর আশায় ভ্যানের উপর বসে ছিল। এ সময় তার ভ্যানে একজন যাত্রী ও ছিল। কিন্তু হঠাৎ পেছন থেকে একটি ট্রাক এসে সামনে থাকা ভ্যান ও ইজিবাইককে আঘাত করে। এ সময় সময় ঘটনাস্থলেই দিব্বিজয় মারা যায় এবং ভ্যানে থাকা যাত্রী ও ইজিবাইক চালক মারাত্বক আহত হয়। আহত ২ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক ট্রাকটি জব্দ করে। তবে চালক পালিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ