Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় চালক নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৩:২০ পিএম

চুয়াডাঙ্গায় আলমসাধু উল্টে এর চালক নিহত হয়েছেন। এ ঘটনায় এক কৃষক আহত হয়েছেন। সদর উপজেলার জাফরপুর মোড়ে শুক্রবার (১৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমুল হকের বাড়ি আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামে। আহত হয়েছেন একই গ্রামের কৃষক রিপন জোয়ার্দার। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাতে তিনি জানান, ডিঙ্গেদহ এলাকায় ভুট্টা বিক্রি করে আলমসাধু করে বাড়ি ফিরছিলেন রিপন জোয়ার্দার। আলমসাধুটি জাফরপুর মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে আলমসাধুর নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন চালক নাজমুল হক। গুরুতর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক খালিদ হাসান জানান, আহত রিপন জোয়ার্দারের অবস্থা শঙ্কামুক্ত নয়। তার বাম হাত ভেঙে গেছে। তার চিকিৎসা চলছে।

ওসি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ