Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় বিএনপি নেতার গাড়িচাপায় ভিক্ষুক নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ১১:৫৩ এএম

কুষ্টিয়া জেলা বিএনপিসাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ সোহরাব উদ্দিনের গাড়ি চাপায় হাজেরা খাতুন (৭৫) নামে এক নারী ভিক্ষুকের মৃত্যু হয়েছে।
বুধবার বিকেল ৩টার দিকে শহরের মজমপুর রেলগেট সংলগ্ন মোজাফ্ফর তেল পাম্পের কাছে এ দূঘটনা ঘটে।

নিহত হাজেরা খাতুন পাবনা জেলার সুজানগর ডেপামোল্লাপাড়া এলাকার কুব্বাত শেখের স্ত্রী। তিনি কুষ্টিয়া শহরের বিভিন্ন এলাকায় ভিক্ষা করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,বিকেলে শহরের মোজাফ্ফর তেল পাম্পের পাশে শুয়ে ছিল ভিক্ষুক হাজেরা। এমন সময় সোহরাব উদ্দিন তার ব্যবহৃত প্রাইভেটকারে তেল নিতে গেলে গাড়ির চাপায় গুরুতর আহত হন ওই ভিক্ষুক। এসময় সোহরাব উদ্দিন ভিক্ষুক হাজেরাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যান তিনি।

এ ব্যাপারে সাবেক সংসদ সদস্য সোহরাব উদ্দিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,ওই তেল পাম্পে আমার গাড়িটি থাকে। ওই ভিক্ষুক সারাদিন ভিক্ষা করে এসে আমার গাড়ির সামনে শুয়ে ছিল। বিকেলে গাড়ি চালালে গুরুতর আহত হন তিনি। পরে আমিই তাকে হাসপাতালে ভর্তি করি। গাড়িটি আমারই। কিন্তু গাড়িটি চালাচ্ছিল আমার ডাইভার। বিষয়টি আমরা মিটমাট করে নিয়েছি।

কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সোহরাব উদ্দিন নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। তিনি শহরের মোজাফ্ফর তেল পাম্পে তার ব্যবহৃত প্রাইভেটকারে তেল নিতে গেলে গাড়ির চাপায় গুরুতর আহত হন ভিক্ষুক হাজেরা। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে মারা যান হাজেরা। মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ নিয়ে আসেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ