Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্রুকলিন মেট্রোয় এলোপাথাড়ি গুলি চালিয়েছিল ৬২-র বৃদ্ধ!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ১:২৭ পিএম

ব্রুকলিন শহরের মেট্রো স্টেশনে এলোপাথাড়ি গুলি চালনার ঘটনায় এক সন্দেহভাজনের ছবি প্রকাশ্যে এনেছে নিউ ইয়র্ক পুলিশ। ওই ব্যক্তির পোষাক দেখে সন্দেহ তদন্তকারীদের। ৬২ বছরের ওই বৃদ্ধ মেট্রোয় গুলি চালিয়েছিল কিনা, তা নিয়ে রীতিমতো হতবাক সকলেই।

গায়ে নিয়ন অরেঞ্জ রঙের হাতকাটা গেঞ্জি। গ্রে রঙের সোয়েটশার্ট। আর মুখে গ্যাস মাস্ক। হাতে বন্দুক নিয়ে এলোপাথাড়ি গুলি চালাচ্ছিল যে ব্যক্তি, তাকে এভাবেই চিহ্নিত করেছিলেন নিউ ইয়র্কের ব্রুকলিন শহরের মেট্রো স্টেশনে গুলিবিদ্ধরা। সিসিটিভি ফুটেজ থেকে চিহ্নিত সন্দেহভাজনকে দেখে তাজ্জব সকলেই।

নিউ ইয়র্ক পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই মেট্রো স্টেশনে গুলি চালানোর ঘটনায় জড়িত সন্দেহে একজনকে চিহ্নিত করা হয়েছে। কিন্তু, তাঁর পরিচয় প্রকাশ্যে আসতেই হতবাক তদন্তকারীরা। দেখা যাচ্ছে অরেঞ্জ রঙের গেঞ্জি আর গ্রে সোয়েট শার্ট পরে মেট্রো স্টেশনে প্রবেশ করতে দেখা গিয়েছিল এক ৬২ বছরের বৃদ্ধকে।

জানা গিয়েছে, তার নাম ফ্র্যাঙ্ক আর জেমস। তবে এখনই তাকে সন্দেহভাজন হিসেবে দেগে দিতে চাইছে না পুলিশ। ওই মুহূর্তে সাবওয়েতে মেকানিকের ওই পোষাকে আরও অনেকেই প্রবেশ করে থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। সূত্র: এনপিআর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃদ্ধ

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ