Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে দুই অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধা নিহত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৫৮ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ব্যাটারি চালিত দুই অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে হাসনা বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। উপজেলার শান্তিরাম ইউনিয়নের শান্তির মোড় নামকস্থানে বেলকা-গাইবান্ধা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসনা বেগম ওই ইউনিয়নের শান্তিরাম গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (২১ ফেব্রæয়ারি) দুপুর ১২ টার দিকে একটি অটোবাইক কয়েকজন যাত্রী নিয়ে কালিতলা বাজার থেকে বেলকা বাজারের দিকে যাচ্ছিল। এসময় শান্তির মোড় নামকস্থানে পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোবাইকটি সড়কে উল্টে গেলে যাত্রী হাসনা বেগম গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পথে তার মৃত্যু হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার ইফতেখারুল মোকাদ্দেম দুই অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত বৃদ্ধা হাসনা বেগমকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ