Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রকাশ্যে আদালতে গলায় ছুরি চালিয়ে ‘আত্মহত্যার চেষ্টা’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রামের আদালতে ভরা এজলাসে ঢুকে নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টাকালে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে চট্টগ্রামের ষষ্ঠ মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালতে এ ঘটনা ঘটে। মোহাম্মদ জাফর (৩০) নামে ওই যুবক নগরীর ডবলমুরিং থানাধীন পশ্চিম মাদারবাড়ি এলাকার টং ফকির মাজার এলাকার আবদুর রাজ্জাকের ছেলে।

নগর পুলিশের (প্রসিকিউশন) সহকারী কমিশনার মো. ওহিদুল্লাহ জানিয়েছেন, আদালতের কার্যক্রম চলাকালে ওই যুবক আচমকা ভেতরে প্রবেশ করে। চিৎকার করে সে বলতে থাকে, তার কথা শুনতে হবে, আদালতকে মামলা নিতে হবে। এক পর্যায়ে নিজের কোমর থেকে একটি ছোট ছুরি বের করে সে হুমকি দেয়, মামলা না নিলে এখানেই আত্মহত্যা করবে। সে নিজের গলায় ছুরিটি লাগালে দায়িত্বরত পুলিশ সদস্যরা গিয়ে তাকে আটকায়।
জাফরকে আদালত পুলিশের হেফাজতে রাখা হয়েছে। পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথাবার্তা বলে সে। কীসের মামলার কথা বলছে সেটাও বোঝাতে পারেনি। পুলিশের ধারণা, সে মানসিক ভারসাম্যহীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ