Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

২ ভাইয়ের বিরুদ্ধে ছোট ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১:২০ পিএম

নরসিংদীর রায়পুরার হাইরমারায় বিদ্যুতের মিটার কেটে নেওয়ার জের ধরে বড় দুই ভাই মিলে পিটিয়ে ছোট ভাইকে হত্যার অভিযোগ এসেছে।

রোববার (১০ এপ্রিল) দিবাগত রাতে রায়পুরার হাইরমারা ইউনিয়নের দড়ি হাইরমারা গ্রামে এই ঘটনা ঘটে।

সোমবার (১১ এপ্রিল) সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বিষয়টি জানিয়েছন।

নিহত ওই যুবকের নাম মো. শফিকুল ইসলাম ওরফে শফিক (২৬)। তিনি রায়পুরার হাইরমারা ইউনিয়নের দড়ি হাইরমারা গ্রামের মৃত মোরশেদ মিয়ার ছেলে। অভিযুক্ত দুই ভাই হলেন— মাসুম মিয়া ও মোতালেব মিয়া।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, জমিজমা নিয়ে তিন ভাইয়ের মধ্যে সম্পর্ক খারাপ ছিল। সম্প্রতি শফিকুল পল্লীবিদ্যুৎ কার্যালয়ে গিয়ে তাদের বাড়ির বিদ্যুতের মিটার কেটে নেওয়ার আবেদন করেন। রোববার দুপুরে পল্লীবিদ্যুতের লোকজন এসে বাড়িটির মিটার কেটে নিয়ে যায়। এ সময় অবৈধভাবে ব্যবহার করা মাসুম ও মোতালেবের বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন করে দেন তারা। এ নিয়ে গত রাতে তিন ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মাসুম ও মোতালেব ছোট ভাই শফিকুলকে পেটান। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হলে ওই দুই ভাই পালিয়ে যান। খবর পেয়ে সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অভিযুক্ত দুই ভাইকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ