Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ ৪ জন নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৬:১৩ পিএম

বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধুসহ ৪ জন নিহত হয়েছেন। রোববার সকাল ৭টার দিকে দুপচাঁচিয়ার থানা বাসস্ট্যান্ড এলাকার নওগাঁ-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বগুড়া শহরের খান্দার স্টেডিয়াম গেট এলাকার মৃত শাহাদাত হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন পলাশ (৪৮) এবং সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার আলোবাদিয়া গ্রামের মৃত গাজী আবু সাঈদ শেখের ছেলে শোয়েব মাহামুদ (৪২)। তারা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। এদের মধ্যে শোয়েব বগুড়ায় এলজিইডি অফিসে ওয়ার্ক অ্যাসিস্টেন্ট এবং পলাশ শহরের রানার প্লাজায় ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করতেন।

অপরদিকে শনিবার রাত ৮টার দিকে শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়ার তিনপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাবতলী উপজেলার বাগবাড়ী নিজগ্রাম এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে আব্দুল বাকি(৫০) এবং একই উপজেলার কলাকুপা এলাকার আব্দুল মমিনের স্ত্রী সুমি আক্তার ওরফে পুতুল(২৫)। এ ঘটনায় দুই শিশুসহ আরও ৫জন গুরুতর আহত হয়েছেন। তারা সবাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

কৈগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সৈকত হাসান বলেন, শাজাহানপুরের মাদলা থেকে একটি সিএনজি ৫জন যাত্রী নিয়ে গাবতলীর বাগবাড়ীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে খোট্টাপাড়ার তিনপুকুর এলাকায় গাবতলী থেকে বগুড়াগামী একটি ট্রাক ওই সিএনজিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ দুই যাত্রী নিহত হন। এতে গুরুতর আহত হন দুই শিশুসহ পাঁচজন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বগুড়া এলজিডি অফিসে কাজ করা শোয়েবের সম্প্রতি নওগাঁর পোরশায় বদলি হয়েছে। অফিসের কাজের জন্য পলাশ এবং শোয়েব দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে পোরশার উদ্দেশ্যে বের হন। পথিমধ্যে দুপচাঁচিয়া থানা বাসট্যান্ড এলাকায় বিপরীতমুখী পণ্যবাহী একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শোয়েব নিহত হন। পরে পলাশকে স্থানীয়রা দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

দুপচাঁচিয়া থানার এসআই নাসির জানান, পণ্যবাহী ট্রাকটি ঘটনার পরপরই পালিয়ে যায়। নিহতদের লাশ দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ