Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত-৩

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ৯:১৬ পিএম

আজ শনিবার সন্ধ্যায়, বিরামপুর পৌর এলাকার বিরামপুর- গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের বিআরটিসি বাস কাউন্টার সংলগ্ন রাস্তায় ঢাকাগামী চালের খুদ বোঝাই একটি ট্রাক ঢাকা মেট্রো- ট- ২২- ৪০৩২১ একটি বাইকে ধাক্কা দিলে বাইকে থাকা ৩ জন যাত্রী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর জখম প্রাপ্ত হয়। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে প্রথমে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন, সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

জানা যায়,বিরামপুর পৌর এলাকার শিমুলতলী গড়ের পাড় -মহল্লার ইয়াকুব আলীর পুত্র আব্দুল্লাহ (২৭ ) তার দুই ভাগ্নি জেরিন আক্তার(৯) তাইয়াবা(৬ ) কে নিয়ে ইফতারি কিনে বাড়ি ফেরার পথে উক্ত স্থানে ট্রাকের ধাক্কায় জন ৩ গুরুতর আহত হয়। গুরুতর ৩জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে বলে পরিবার সূত্রে জানা যায়।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, ঘটনাস্থল থেকে ট্রাকটিকে আটক করা হয়েছে। ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ