Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইশরাক হোসেনের পরিবারকে সান্ত্বনা দিলেন মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১১:০০ এএম

কারাবন্দী বিএনপির পররাষ্ট্র বিষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেনের পরিবারকে সান্ত্বনা দিতে তাদের গুলশানের বাসভবনে গিয়েছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির বিভিন্ন পর্যায়ের নেতারা।

শুক্রবার সন্ধ্যায় নেতারা যান ইশরাকের বাসায়। এ সময় ইশরাকের মা ও প্রয়াত অবিভক্ত ঢাকার সাবেক মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার স্ত্রী ইসমত আরা হকের সঙ্গে কথা বলেন তারা।

ছেলে প্রথমবারের মতো জেলে যাওয়ার পর মা হিসেবে তার কি প্রতিক্রিয়া জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ‘ভাবি (ইসমত আরা) এসবে অভ্যস্ত। তার স্বামী সাদেক হোসেন খোকা ভাই বহুবার জেল খেটেছেন। ছেলে প্রথমবারের মতো জেলে গেছে। তবে রোজার মাসে এ ঘটনা ঘটায় তিনি কিছুটা চিন্তিত।’

বিএনপি মহাসচিব বলেন, ‘এখন জেলে গেলে কোয়ারেন্টাইনে থাকতে হয় ৭দিন। এ সময় কাউকে দেখা করতে দেয়া হয় না। পরিবারের সদস্যরা তাই দেখা করতে পারছেন না।’

গত বৃহস্পতিবার রাতে ইশরাকের বাসায় গিয়েছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামসহ মহানগর দক্ষিণের নেতারা।

এর আগে গত বুধবার দুপুরে রাজধানীর মতিঝিলে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে লিফলেট বিতরণকালে মতিঝিল থানা-পুলিশ একটি নাশকতার মামলায় ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেনের ছেলে, বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেনকে গ্রেপ্তার করে। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ