Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভালুকায় ট্রাক চাপায় সিএনজির চালকসহ নিহত ৩, আহত ৩

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ৮:০০ পিএম

ময়মনসিংহের ভালুকায় মাটি বোঝাই ট্রাক চাপায় সিএনজির চালকসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও তিনজন।নিহতরা হলেন- ভালুকা উপজেলার পরুরা এলাকার আব্দুল মতিন (৫০) ও একই এলাকার হোসেন আলী (৪৫)। তবে তাৎক্ষণিক ভাবে নিহত আরেক জনের নাম-পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে ভালুকা গফরগাঁও সড়কের ধলিয়া রাংচাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দাঁড়িয়ে থাকা সিএনজিকে ভালুকাগামী একটি মাটি বোঝাই ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ দু'জন মারা যায়। এ সময় গুরুতর আহত হয় আরও চারজন। পরে স্থানীয়রা আহতের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে পথে আরও একজন মারা যায়। তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থলে কাজ করছেন। পরে বিস্তারিত জানানো হবে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মো. আক্তারুজ্জামান বলেন, হাসপাতালে দু'জনকে আনার পর এক যুবক মারা গেছেন। তার বয়স ১৯ থেকে ২০ বছর হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ