Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই তরুণ নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ১২:৪২ পিএম

শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৯ মার্চ) রাত ১ টার দিকে নকলা-চন্দ্রকোনা সড়কের কায়দা পাগলী মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বি (২০) উপজেলার মোছারচড় এলাকার আ: রাজ্জাকের ছেলে ও ওয়াসীম (২০) ফারুক হোসেনের ছেলে। দুজনই নকলা উপজেলা ছাত্রলীগের কর্মী ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার নকলা-চন্দ্রকোনা সড়কের কায়দা পাগলী মার্কেট এলাকায় রাস্তার পাশে দাড়ানো অবস্থায় মনিরের করাত কল থেকে ট্রাকে লাকড়ী ভরার সময় বিপরীত থেকে দ্রুতবেগে আসা রাব্বি মোটরসাইকেল নিয়ে ট্রাকের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হন ও অপর আরোহী ওয়াসিমকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে গেলে আজ সকাল সাড়ে ৭টার দিকে ওয়াসিম মারা যান।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান বলেন, মঙ্গলবার রাতে কায়দা পাগলী মার্কেট এলাকায় করাত কল থেকে ট্রাকে লাকড়ী তোলার সময় আরোহী নিয়ে মোটরসাইকেল ধাক্কা লেগে ঘটনাস্থলেই নিহত হন রাব্বি ও আরোহী সকালে ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওয়াসিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ