Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে অটোরিকশা চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৩:৩২ পিএম

পৌর এলাকার মাইজদী হাউজিং এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা (মিশুক) চাপায় সামিউল ইসলাম নাদিম (৬) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার হাউজিং সেন্টাল সড়কের লেবুর দোকান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত সামিউল ইসলাম নাদিম জেলার চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের দেলিয়াই গ্রামের প্রবাসী নজরুল ইসলামের ছেলে। সে হাউজিং ইকরা মডেল মাদ্রাসার নার্সারি শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাউজিং সেন্টাল সড়কের একটি বাসায় ভাড়া থাকতো নাদিমের পরিবার। প্রতিদিনের ন্যায় সকালে মাদ্রাসায় যায় নাদিম। সাড়ে ১১টার দিকে মাদ্রাসা ছুঁটির পর বাসা যাচ্ছিল সে। পথে লেবুর দোকান এলাকায় সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগতির ব্যাটারি চালিত অটোরিকশা তাকে ধাক্কা দিলে সড়কের পাশে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয় নাদিম। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি আমাদের অবগত করেনি। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ