Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিরোজপুরে স্কুলছাত্রী ধর্ষণ

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুর পৌরসভার বানেশ্বরপুরে ৫ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার বিকালে ঘটনাটি ঘটেছে বলে জানায় ওই ছাত্রী। এ ঘটনার বিষয়ে ধর্ষিতার পিতা মো. লিটন ডালি বাদী হয়ে ধর্ষক মো. ফিরোজকে আসামি করে ১ জনের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।
এজাহার সূত্রে জানা গেছে, ঘটনার দিন বাড়িতে ছাত্রীর পিতা-মাতা ছিল না। ছাত্রীর পিতা অটোরিকশা নিয়ে বের হয়েছিলো এবং ছাত্রীর মাতা খুলনা গিয়েছিল। ওই দিন দুপুরের খাওয়া শেষ করে ভিকটিম রুমের ভেতর শুয়েছিল। এসময় ধর্ষক ফিরোজ হঠাৎ ঘরের ভেতর প্রবেশ করে এবং ছাত্রীটিকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই ছাত্রীর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসতে দেখে ধর্ষক পালিয়ে যায়। এ ব্যাপারে ধর্ষণের শিকার ছাত্রীর পিতা মো. লিটন ডালি জানান, প্রতিবেশী চাচা শ্বশুর দুলাল শেখ আমাকে মোবাইল ফোনে দ্রুত বাসায় আসতে বলে। বাড়িতে এসে দেখি আমার মেয়ে কান্না করতেছে। গতকাল দুপুরে আমি থানায় মামলা করেছি। পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে গতকাল সোমবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ ধর্ষক ফিরোজকে আটকের চেষ্টা করছে। শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করার জন্য তাকে পিরোজপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ