Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুন হওয়ার আশঙ্কায় রাজরিপা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১০:৩৮ এএম

ঢাকাই সিনেমার এ সময়ের নায়িকা রাজ রিপা। সম্প্রতি সামাজিকমাধ্যমে এক স্ট্যাটাসে এই নায়িকা আশঙ্কা করছেন তাকে মেরে ফেলা হতে পারে। শুধু তাই নয়; সড়ক দুর্ঘটনায় হত্যা কিংবা মেরে আত্মহত্যা হিসেবেও চালিয়ে দিতে পারে বলে জানিয়েছেন তিনি। তিনি এটাও বলছেন, নিজেকে শেষ করে দেওয়ার মতো মেয়ে নন তিনি।

সামাজিকমাধ্যমে দেয়া স্ট্যাটাসে রাজ রিপা লিখেছেন, ‘জানি আল্লাহ তাআলার হুকুম ছাড়া গাছের পাতাও নড়ে না। তবু নিজের সান্ত্বনায় বলছি, আমার সাথে যদি কোনাে খারাপ কিছু হয় যেমন দুর্ঘটনার আহত বা নিহত অথবা সুইসাইড করার কোনো খবর আসে তাহলে বুঝে নিতে এটা কোনো প্রকৃতি নয়, কোনো না কোনো মানুষের মাধ্যমে হয়েছে। ’

আত্মহত্যা করবেন না জানিয়ে রীপা বলেন, ‘নিজের হাতে নিজেকে শেষ করে দেওয়ার মতো মেয়ে আমি না, অনেক কষ্ট করে পরিস্থিতির সাথে লড়াই করে নিজেকে গড়ে তুলছি। তবে জীবনে কোনো মানুষকে ঠকাইনি, বরং ঠকেছি। আমাকে প্রতিদ্বন্দ্বী না ভেবে আমাকে সাপোর্ট দেওয়া উচিত। সত্যি কথা যেটা—কেউ কারো জায়গা নিতে পারে না। এমন অসুস্থ মনমানসিকতা থেকে বের হয়ে আসতে হবে। ’

কিন্তু কেন এবং কী কারণে এমনটা হতে পারে বিষয়টি তিনি স্পষ্ট করেননি।

উল্লেখ্য, ২০২০ সালে ‘দহন’ চলচ্চিত্রের মাধ্যমে রাজ রীপা রুপালি পর্দায় নাম লেখান। তার অভিনীত নির্মাণাধীন ‘মুক্তি’ নামের সিনেমাটি নির্মাণ করছেন ইফতেখার চৌধুরী। এরপর নির্মাতা সোহেল রানা বয়াতির একটি সিনেমায় কাজ নাম লেখান তিনি। এছাড়া সম্প্রতি তার ‘ময়না’ নামের আরো একটি সিনেমায় কাজ শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নায়িকা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ