Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপিকে ‘রণাঙ্গনে জিয়া’ চিত্রকর্ম উপহার দিলেন শায়লা ইসলাম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ৯:০৫ পিএম

‘রণাঙ্গনে জিয়া’ নামে একটি চিত্রকর্ম স্থান পেয়েছে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে। বিএনপির সাবেক ও মরহুম নেতা খন্দকার আহাদ আহমেদের সহধর্মিণী শায়লা ইসলাম এটি দলকে উপহার দিয়েছেন। আজ শুক্রবার (২৫ মার্চ) গুলশান বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে তিনি এ চিত্রকর্ম দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে হস্তান্তর করেন।

এ সময়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম ও জি-নাইনের সদস্য ডা. সাখাওয়াত হোসেন সায়ান্থ, সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও মামুনুর রশীদ মামুনসহ অন্যান্য নেতারা ছিলেন। খন্দকার আহাদ একজন শিল্পীকে দিয়ে এই চিত্রকর্মটি তৈরি করেছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উপহার দেওয়ার জন্য। কিন্তু গত বছরের ২১ মার্চ করোনায় তিনি মারা যান। ফলে এই চিত্রকর্মটি তার সহধর্মিণীর কাছে ছিল যা শুক্রবার দলের কাছে হস্তান্তর করা হয়েছে। আহাদ গাইবান্ধা জেলা বিএনপির সহ-সভাপতি ও দলের পররাষ্ট্র বিষয়ক উপকমিটি ও ‘জি-নাইন’ এর সদস্য ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ