Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মহাদেবপুরে বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ৯:৪৮ এএম

নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও ট্রাক্টরের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন বাসের চালকসহ অনন্ত ১৫ জন।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহামুদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২৩ মার্চ) রাত পৌনে ৮টার দিকে বদলগাছী-নজিপুর সড়কের মহাদেবপুর থানাধীন পয়নারী এলাকায় দুর্ঘটনাটি ঘটে। পরে আহতদের তাদের উদ্ধার করে বদলগাছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহতরা হলেন, বদলগাছি উপজেলার সোহসা গ্রামের জিতু পাহানের ছেলে শ্রী সিরিজ পাহান (৩৫), একই গ্রামের আব্দুল জব্বারের ছেলে আব্দুর রশিদ (৩৭) এবং অপর দুজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, যাত্রীবাহী বাস ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুণ থেকে যাত্রী নিয়ে পত্নীতলার নজিপুর-মাতাজি-বদলগাছী হয়ে নওগাঁ বালুডাঙ্গা আসছিল।পথিমধ্যে নজিপুর-বদলগাছী সড়কের মহাদেবপুরের পয়নারী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। এতে ট্রাক্টরটি উল্টে রাস্তার নিচে ক্যানেলে পড়ে যায়। এ সময় বাসটি একটি আম গাছের সঙ্গে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ৪ জন নিহত ও প্রায় ১৫ জন আহত হয়েছেন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহামুদ বলেন, ঘটনাস্থলেই দুজন যাত্রী নিহত হন। অন্যদিকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, আহত ব্যক্তিরা বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর বলে আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক্টর উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ