Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে চাচার বিরুদ্ধে ভাতিজাকে রড় দিয়ে পিটানোর অভিযোগ, আটক-৩

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৩:০৪ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে ফজলুল রহমান (২৫) নামে এক যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে চাচা আজহারুল ইসলামের বিরুদ্ধে। মঙ্গলবার (২২ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার কামরাবাদ ইউনিয়নের চর বয়শিংস এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ৩ জনকে রাতেই আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- কামরাবাদ ইউনিয়নে বয়শিং গ্রামের আব্দুর রশিদ, তার ছেলে সাগর মিয়া ও ভাই বাবু মিয়া। পুলিশ ও আহতের পরিবার সুত্রে জানা যায়, আজহারুল ইসলাম ও ভাতিজা ফজলুর রহমানের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে এলাকায় স্থানীয় ভাবে কয়েক বার শালিশ বসে আপোস-মিমাংসাও হয়। মঙ্গলবার রাতে ফজলু রহমান ভেগুর কাজ শেষ করে বাড়ীতে ফেরার পথে চর বয়শিং এলাকায় পৌঁছালে চাচা আজহারুল, আব্দুর রশিদ, বাবু, সাগর ও রুবেল তার পথরোধ করে। এ সময় ফজলুর রহমানকে মটরসাইকেল থেকে নামিয়ে হাত-পা ও মুখ বেঁধে লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করে বাড়ীর পাশে ধানক্ষেত ফেলে যায়। পরে পরিবারের লোকজন খবর পেয়ে আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার এস আই সাইফুল ইসলাম বলেন, পুলিশ মারধরের সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর খোঁজ নেয়। রাতেই অভিযান চালিয়ে মারধরের সাথে জড়িত ৩ জনকে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ