Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ১২:০০ এএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ড়শ রোববার রাত পৌঁনে ৯ টায় খালেদা জিয়ার গুলশানের বাসা ফিরোজায় যান মির্জা ফখরুল। সেখানে প্রায় এক ঘন্টা সময় অতিবাহিত করেন তিনি। এ সময় বিএনপি মহাসচিব চেয়ারপারসনের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। এছাড়া সমসাময়িক বিষয় নিয়েও দু’জনের মধ্যে কথা হয়েছে বলে জানা গেছে। চেয়ারপারসনের কার্যালয় সূত্রে জানা যায়, খালেদা জিয়ার শারীরিক অবস্থা কয়েকদিন ধরে ভালো নয়। তার শরীরের তাপমাত্রা বেশি। চিকিৎসকরা তাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দিয়েছেন। আগামী কয়েকদিনের মধ্যে চেকআপের জন্য খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হতে পারে।

এর আগে গত ৮ ফেব্রæয়ারি খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন মির্জা ফখরুল। ওইদিন খালেদা জিয়ার হাতে কানাডার একটি সংস্থার দেয়া ‘মাদার অব ডেমোক্রেসি’ অ্যাওয়ার্ড তুলে দেন। এদিকে হাসপাতাল থেকে বাসায় ফেরার পর খালেদা জিয়ার বাসায় পরিবারের সদস্য ও চিকিৎসকরা ছাড়া অন্য কেউ যান না বলে দলীয় সূত্রে জানা গেছে। কয়েকদিন আগে বেগম জিয়ার সাজা স্থগিত রাখার মেয়াদ আরো ৬ মাস বাড়ানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ