Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেক্ষাগৃহে প্রদর্শনের অনুমতি পেয়েছে ‘রাগী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১০:৫৪ এএম

বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ড থেকে শনিবার (১৯ মার্চ) প্রেক্ষাগৃহে প্রদর্শনের অনুমতি পেয়েছে পরিচালক মিজানুর রহমান মিজান পরিচালিত সিনেমা ‘রাগী’। সেন্সর সার্টিফিকেট প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক মিজানুর রহমান মিজান নিজেই। তিনি আরো জানিয়েছেন আসছে ঈদুল ফিতরের পরেই এ সিনেমাটি মুক্তি পাবে।

পরিচালক মিজানুর রহমান মিজান বলেন, ‘সেন্সর বোর্ডে ‘রাগী’ ছবিটি জমা দেওয়ার পর আবার সংশোধন করতে বলে। আমি আবারও সংশোধন করে জমা দিলে কোনো আপত্তি ছাড়াই সেন্সর ছাড়পত্র পাই।’

তিনি আরও বলেন, ‘সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি নিয়ে প্রশংসা করেছেন। তারা এই ছবিটা দেখে খুবই আনন্দ পেয়েছেন। আশা করছি সব কাজ ঠিক মতো করতে পারলে রোজা ঈদের পরপরই মুক্তি দিতে পারবো সিনেমাটি।’

আস্থা কথাচিত্রের ব্যানারে জাকিয়া খাতুন জয়া প্রযোজিত ‘রাগী’ সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে পারভেজ আবির চৌধুরী ও অ্যাকশন কুইন মুনমুনকে। এ চলচ্চিত্রের মধ্য দিয়ে খলচরিত্রে নাম লেখালেন অভিনেত্রী। এর পাশাপাশি আঁচল, মৌমিতা মৌ, শতাব্দী ওয়াদুদ, মারুফ আকিব, খালেদা আক্তার, শাকিল আহমেদ, কাজী হায়াৎ, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, আর এফ রোমিও, লায়ন প্রমুখকে ঘিরে সিনেমার গল্প এগিয়েছে।



 

Show all comments
  • Haque ২১ মার্চ, ২০২২, ১২:২০ পিএম says : 0
    .............র ছবি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাগী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ