Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জুম্মার নামাজ পড়া হলোনা মোহাম্মদ আলীর

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ৭:১৬ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় জুম্মার নামাজের জন্য মসজিদে যাওয়ার পথে মোটর সাইকেলের ধাক্কায় মোহাম্মদ আলী (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

নিহত মোহাম্মদ আলী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের পূর্ব সাপখাওয়া গ্রামের মৃত রহমত আলীর ছেলে।

শুক্রবার (১৮ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও স্বজনরা জানায়, নিহত মোহাম্মদ আলী জুম্মার নামাজের আজান শুনে নামাজের জন্য পূর্ব সাপখাওয়া জামে মসজিদে যাওয়ার জন্য রওনা হয়। মসজিদের কাছাকাছি গেলে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে মোহাম্মদ আলীর অবস্থা আসঙ্কাজনক হলে তাকে রংপুর মেডিকেলে নিয়ে যাওয়ার পথে কুড়িগ্রামের কাছাকাছি গিয়ে তার মৃত্যু হয়।

এ ঘটনায় বাদশা মিয়া (১৪) নামের মোটর সাইকেল চালককে আটক করেছে স্থানীয়রা। আটক বাদশা মিয়া রায়গঞ্জ ইউনিয়নের দামালগ্রাম হাজিরমোড় গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

মোটসাইকেল চালক বাদশা জানায়, তারা ৩ বন্ধু মিলে অন্যের একটি মোটরসাইকেল নিয়ে সাপখাওয়া থেকে ব্যাপারীহাটের দিকে যাচ্ছিল। তার পিছনের একজন পিকআপে চাপ দিলে গাড়ি নিয়ন্ত্রণ করতে না পেরে ধাক্কা লাগে। তার সাথে থাকা ২ জন একই এলাকার সুমন মিয়া (১২) এবং রবিউল ইসলাম (১৪) ঘটনার সাথে সাথে পালিয়ে গেছে।এ ঘটনায় নাগেশ্বরী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান বলেন, এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ