Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে ইট বোঝাই ট্রলির চাকায় পিষ্ট গৃহবধুর মৃত্যু

ট্রলিতে আগুন দিলেন বিক্ষুদ্ধ জনতা

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ২:৪৮ পিএম

পটুয়াখালীর বাউফল উপজেলায় ইট বোঝাই ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিল্পী আক্তার (৩৮) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ সময় বিক্ষুদ্ধ জনতা ট্রলিকে আগুন দিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। আজ শুক্রবার সকাল সারে ৯টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কাছিপাড়া গ্রামের বাহেরচর-কাছিপাড়া সড়কের শামছুল হক মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত শিল্পী আক্তার কাছিপাড়া ইউনিয়নের দুলাল ফরাজীর স্ত্রী। তাঁদের পরিবারে দুই ছেলে সন্তান রয়েছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, শুক্রবার সকাল সারে ৯টার দিকে গৃহবধু শিল্পী আক্তার কাছিপাড়া থেকে রিক্সা যোগে বাহেরচর গ্রামের দিকে যাচ্ছিলেন। এমন সময় বিপরীত দিক থেকে ইটবোঝাই একটি ট্রলি রিক্সাটিকে ধাক্কা দিলে শিল্পী আক্তার রিক্সা থেকে ছিটকে পড়ে ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। পড়ে স্থানীয় লোকজন দৌড়ে আসলে ট্রলির চালক ও সহকারী পালিয়ে যায়, ট্রলিটি আটক করে পুলিশে খবর দেয়। এক পর্যায়ে স্থানীয়রা বিক্ষুদ্ধ হয়ে ট্রলিটিতে আগুন ধরিয়ে দেয় বিক্ষোভ মিছিল করেন।
স্থানীয়দের অভিযোগ, কাছিপাড়া এই সড়কে গত এক মাসে ট্রলির ধাকায় দুইজন মারা গেলেও অভিযুক্তদের ট্রলির চালক কিংবা মালিকের বিরুদ্ধে প্রশাসন কোন ব্যবস্থা না নিয়ে উভয়রে মধ্যে আপোশ রফা করেন।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, স্থানীয়দের কাছ থেকে শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। পরিস্থিতি নিয়ন্ত্রনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ