Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আমিরুল হিন্দ’ আল্লামা আরশাদ মাদানী ঢাকায় আসছেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ১:০২ পিএম

কয়েকটি ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে চারদিনের সফরে বাংলাদেশে আসছেন ভারতের দারুল উলুম দেওবন্দের সদরুল মুদাররিসীন ও জমিয়তে ওলামায়ে হিন্দের সভাপতি ‘আমিরুল হিন্দ’ আল্লামা সায়্যিদ আরশাদ মাদানী।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকালে দিল্লি থেকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্য রওয়ানা দেবেন তিনি। আরশাদ মাদানীর সফর সংশ্লিষ্ট একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা যায়, এদিন সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকায় অবতরণ করে তেজগাঁও রেলস্টেশন মাদ্রাসায় দোয়া মাহফিলে অংশ নেবেন উপমহাদেশের প্রভাবশালী এ শীর্ষ আলেম।

শুক্রবার সকালে হেলিকপ্টারযোগে যশোর মণিরামপুর জামেয়া ইমদাদিয়া মাদানীনগর মাদ্রাসায় যাবেন তিনি। ওইদিনই বিকাল ৩টায় ঢাকায় ফিরে বারিধারা মাদ্রাসায় ও জামিয়া আরাবিয়্যা দারুল উলূম নতুনবাগ রামপুরা ও জামিয়া হোসাইনিয়া ইসলামিয়া আরজাবাদ, মিরপুরে খতমে বুখারিতে অংশ নেবেন আল্লামা আরশাদ মাদানী।

শনিবার সিলেট গহরপুর মাদ্রাসা, হবিগঞ্জ উমেদনগর মাদ্রাসা, নরসিংদীর মাধবদী ও নারায়নগঞ্জের জামিয়া ইসলামিয়া মাদানীনগর মাদ্রাসায় বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।



 

Show all comments
  • md. atikur rahman ১৭ মার্চ, ২০২২, ৫:৫২ পিএম says : 0
    Allah huzurer hayat baria din
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সফর

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ