Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্র নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ১১:৩৭ এএম

যশোরে মাইক্রোবাসের ধাক্কায় সাকলাইন(২০) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় মিন্টু(৩০) নামে এক রিকশাচালকও গুরুতর আহত হয়ে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার (১৭মার্চ) সকালে যশোর শহরের মনিহার-নিউমার্কেট মহাসড়কের বারান্দিপাড়া মাদ্রাসার সন্নিকটে এ ঘটনা ঘটে। নিহত সাকলাইন ঝিনাইদহের মহেশপুর উপজেলার জলিলপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে। তিনি যশোর শহরের দড়াটানা মাদ্রাসার ছাত্র। এদিকে আহত রিকশাচালক মিন্টু ঝিকরগাছা উপজেলার শ্রীচন্দ্রপুর গ্রামের বাবর আলীর ছেলে।
আহত রিকশাচালক মিন্টু ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদ্রাসা ছাত্র সাকলাইন ও রিকশাচালক মিন্টু মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এমন সময় ঢাকার দিক থেকে যশোরগামী আসা একটি মাইক্রোবাসের (নম্বর ঢাকা মেট্রো- চ- ১৯-৯০১৯) ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি তাদের উভয়কে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাদ্রাসাছাত্র সাকলাইনের মৃত্যু হয়। রিকশাচালক মিন্টু গুরুতর আহত হয়। পথচারী লোকজন গুরুতর অবস্থায় রিকশাচালক মিন্টুকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।
এই বিষয়ে যশোর কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন,
দূর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে মাইক্রোবাসের চালক পালিয়ে যায়। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে তাৎক্ষনাৎ মাইক্রোবাসটি এবং রিকশাটি কোতোয়ালি থানা পুলিশের হেফাজতে নিয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ। এই ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ