Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জামাই বাড়ি এসে লাশ হয়ে ফিরল শ্বশুর

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৯:৪২ এএম

ফরিদপুর বোয়ালমারী উপজেলায় মোটরসাইকেল চাপায় শফিজদ্দিন (৭০) জামাই বাড়ি বেড়াতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলো।

বৃহসপতিবার, (১৭ মার্চ) তার পরিবার গনমাধ্যমকে মৃত্যুর বিষয় নিশ্চিত করেন। বুধবার দিবাগত রাতে ফরিদপুরের মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের কানখরদি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার হরিহরনগর গ্রামের মো. শফিজদ্দিন (৭০) গত দুইদিন আগে একই উপজেলার সাতৈর ইউনিয়নের কানখরদি গ্রামে জামাতা আকতার মল্লিকের বাড়িতে বেড়াতে আসেন। ঘটনার সময়, কানখরদি বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হচ্ছিল মৃতঃ শফিজদ্দিন।

এ সময় দ্রুতগতির মোটরসাইকেলটি (নড়াইল-হ-১১৯২৫২) সাতৈর ইউনিয়নের কেরশাইল গ্রামের রাজমিস্ত্রি মামুন শেখ বৃদ্ধকে চাপা দেয়।
স্থানীয়রা মারাত্মক আহত অবস্থায় শফিজদ্দিনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে ঘটনার সময় মোটরসাইকেলটি ফেলে রেখে মামুন শেখ পালিয়ে যায় বলে জানা যায়।
বোয়ালমারী থানার জয়নগর ফাঁড়ি ইনচার্জ সুব্রত কুমার গনমাধ্যম কে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকেই পাওয়া যায়নি। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত অবস্থায় এক বৃদ্ধকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ