Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে বাস চাপায় এক পথচারী নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ২:৫১ পিএম

বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তার ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহি ‘হিমাচল পরিবহন’ এর একটি বাস চাপায় সাদিয়া খাতুন (৫০) নামের এক পথচারী নিহত হয়েছেন। ঘটনার পরপর দ্রুত পালিয়ে যায় বাসটি।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চৌরাস্তা জয়নাল আবেদিন মেমোরিয়াল একাডেমির সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত সাদিয়া খাতুন উপজেলার কাদিরপুর ইউনিয়নের সেকান্দার উকিলের বাড়ির মৃত আবদুল ছাত্তারের স্ত্রী।

পুলিশ জানায়, দুপুরে ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের জয়নাল আবেদিন একাডেমির সামনে দিয়ে সড়ক পার হচ্ছিলেন সাদিয়া খাতুন। এসময় ঢাকা থেকে সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা হিমাচল বাস তাকে চাপা দেয়। এতে বাসের চাকায় পৃষ্ঠহয়ে ঘটনাস্থলে নিহত হন সাদিয়া। পরে স্থানীয় লোকজন গাড়িটি ধাওয়া করলেও দ্রæত পালিয়ে যাওয়ায় আটক করতে পারেনি।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ