Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৩ দোকান পুড়ে ছাঁই, ক্ষতি ৩ কোটি

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১:৫৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে ২৩টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ওই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি টিম প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এঘটনায় ক্ষয়ক্ষতি পরিমান প্রায় ৩কোটি টাকা।

জানা যায়, উপজেলার আঠারবাড়ি রায়ের বাজারে সোমবার রাতে বাজারের চুরি মহালের ব্যবসায়ীরা সারাদিন বেচা-কেনা শেষে দোকান বন্ধ করে যান। এসময় বৈদ্যুতিক শর্টসার্কিটে একটি দোকান থেকে হঠাৎ আগুন লেগে চারিদিকে চড়িয়ে পড়ে। এসময় বাজারের ব্যবসায়ীরা সেই আগুন নেভানোর চেষ্টা করেও নিয়ন্ত্রণে না আনতে পেরে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ও কেন্দুয়ার দুটি ফায়ার সার্ভিসের টিম এসে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ২৩ টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। যার ক্ষতির পরিমাণ প্রায় ৩কোটি টাকা হবে বলে জানান ব্যবসায়ীরা।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।৷ তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ