Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথম পর্বেই রেকর্ড করলো ‘ব্যাচেলর পয়েন্ট ৪’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৫:২৩ পিএম

কাজল আরেফিন অমি নির্মিত তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ ৩য় সিজনের মাধ্যমে নাটকটি শেষ হয়ে গেলেও দর্শকদের অনুরোধে শুরু হয়েছে সিজন-৪। শুক্রবার (১১ মার্চ) প্রচার শুরু হয় ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৪ এর। মুক্তির পরেই কারাবন্দি কাবিলাকে কিভাবে পরিচালক উপস্থাপন করেছে সেটা দেখতেই হুমড়ি খেয়ে পড়েছে দর্শকরা।

ফ্রুটিকা নিবেদিত এ নাটকটি নতুন সিজনের প্রথম পর্ব দিয়েই রেকর্ড করলো। নাটকটির নতুন সিজনের প্রথম পর্ব শুক্রবার (১১ মার্চ) বাংলা ভিশনে প্রচারের পর রাত ৯টায় ইউটিউবে ‘ধ্রুব টিভি’ চ্যানেলে উন্মুক্ত করা হয়। আর মাত্র ৩ ঘণ্টায়ই ১০ লাখ ভিউ হয় পর্বটিতে। যা বাংলা নাটকের ইতিহাসে অনন্য এক রেকর্ড।

তবে নির্মাতা কাজল আরেফিন অমি বলছেন, রিয়েলটাইমে মাত্র ১ ঘণ্টায়ই ১ মিলিয়ন ভিউ হয়েছে। যেটার আপডেট নিতে সময় লাগে। যার ফলে দর্শকরা দেখছেন ৩ ঘণ্টার আপডেট।

নাটকটি ইউটিউবে ‘ধ্রুব টিভি’ চ্যানেলে উন্মুক্ত হবার ২০ ঘণ্টা পর এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৪ এর প্রথম পর্বের প্রায় ৪২ লাখের বেশি ভিউ হয়েছে। এর আগে এই ধারাবাহিকের থিম সং মাত্র ৭ ঘণ্টায় ১ মিলিয়ন ভিউ হয়েছিল। তবে ৩ ঘণ্টায় ১ মিলিয়ন বা ১০ লাখ দেশীয় আর কোনো কন্টেন্টের ক্ষেত্রে ঘটেছে কি না তা জানা সম্ভব হয়নি।

কমেডি ঘরানার এই নাটকের সিজন থ্রি’র শেষ পর্বে কাবিলা চরিত্রটি জেলে যায়। যার ফলে এটি দর্শকের মাঝে তুমুল উত্তেজনা সৃষ্টি করে। এরই প্রেক্ষিতে সিজনের নতুন পর্ব দেখার জন্য উন্মুখ হয়েছিল দর্শক।

সিজন ৪ এর প্রথম পর্বে দেখা যায়, জেলবন্দি কাবিলা মুক্ত হওয়ার জন্য নানাভাবে ভাই-বন্ধু শুভ, পাশা, শিমুলদের অনুরোধ করছেন। জেলখানায় বারবার কাবিলাকে দেখতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন শুভ ও শিমুল। নানান উপায়ও খুঁজতে থাকেন তারা। কিন্তু কোনো কিনারা করতে পারেন না! ওদিকে জেলেও অনেক বিব্রত পরিস্থিতিতে পড়েন কাবিলা। তার মন পড়ে থাকে বাইরের পৃথিবীতে।

নাটকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। তিনি বলেছিলেন, কয়েক দিন ধরেই বাসায় বসে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ নিয়ে ভাবছি, লিখছি, আবার কাটাছেড়া করছি। সিজন থ্রির জন্য মানুষের এত ভালোবাসা, এত রেসপন্স পেয়েছি যে এটা নিয়ে আমাকে অনেক ভাবতে হচ্ছে। কারণ আগের সিজনগুলোর কারণে আমার কাছে মানুষের প্রত্যাশা তৈরি হয়েছে। সেই প্রত্যাশা মেটানোর জন্য আমাকে বেটার কিছু করতে হবে। এবং সেটাই হওয়া উচিত।

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজনে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারী, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, তামিম মৃধা, পাভেল, শিমুল, পারসা ইভানা ও আশুতোষ সুজন প্রমুখ।



 

Show all comments
  • salman ১৩ মার্চ, ২০২২, ৫:১৫ এএম says : 0
    agroho neye e dekese, but bosta pocha kahini, ak gheyeme, sai Jail khanai e bondi, berokti kor selo.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধারাবাহিক নাটক

২৪ সেপ্টেম্বর, ২০২২
১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ