Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় মোটর সাইকেল-ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৪

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ৯:৪০ পিএম

খুলনার ফুলতলার জামিরায় শুক্রবার বিকেলে মটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল চালক অনুজ কুমার মন্ডল (৩২) ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ সময় ইজিবাইক চালকসহ আরও ৪ ব্যক্তি গুরুতর আহত হন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলতলা থানার এসআই মুজাহিদুল ইসলাম জানান, আজ শুক্রবার বিকেলে ডুমুরিয়া উপজেলার রামকৃষ্ণপুরের সুনিল মন্ডলের পুত্র অনুজ কুমার মন্ডল এবং খোকন চন্দ্রের পুত্র অনুপ চন্দ্র (৩২) মটরসাইকেল যোগে ভবদাহ থেকে জামিরা বাজারে আসছিলেন। জামিরার শেখ বাড়ির সামনে পৌঁছালে বিপরীতমুখী ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মটরসাইকেল চালক অনুজ কুমার মন্ডল ঘটনাস্থলে নিহত হন। অপর আরোহী অনুপ (৩২), ইজিবাইক চালক ডুমুরিয়ার সিরাজুল ইসলামের পুত্র আব্দুল্লাহ (২৫), যাত্রী ফুলতলার রফিকুল মোল্যার পুত্র কাদির মোল্যা (১৭) ও বিল্লাল মোল্যার পুত্র নাঈম মোল্যা (১৭) গুরুতর আহত হলে তাদেরকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ