Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝিনাইগাতীতে পিকনিক বাস-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ৭:২০ পিএম

শেরপুরে ঝিনাইগাতীতে পিকনিকের বাস ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে গিয়ে ৪ মাসের এক শিশু নিহত ও অপর ৩ যাত্রী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১১ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ঝিনাইগাতী-গজনী সড়কের শালচূড়া এলাকায়। আহতরা হলো- রুজিনা (২৫), হাসনা (৪০) ও অটোচালক বাবুল মিয়া (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কেন্দুয়া ধনবাড়ী থেকে একটি বাস পিকনিকের উদ্দেশ্যে গজনী অবকাশে আসার পথে ঝিনাইগাতী-গজনী সড়কের শালচূড়া নামক স্থানে ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে গিয়ে ৪ মাসের শিশু ও ইজিবাইকের চালকসহ ৪ জন গুরুতর আহত হয়। পরে দ্রুত ঝিনাইগাতী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ মাসের শিশুটি মারা যায়। তবে বন ভোজনে আসা বাস যাত্রীদের কোন ক্ষয়ক্ষতি হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ