Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দূর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ২:২৪ পিএম

সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের হাবিবিয়া এলাকায় জীপ গাড়ির ধাক্কায় মো. অজি উল্যাহ (৫৫) নামের এক মোটরসাইকেল আরোহি নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার দিবাগত রাতে এ দূর্ঘটনা ঘটে। নিহত মো. অজি উল্যাহ দক্ষিন চর মজিদ গ্রামের চাঁন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে অজি উল্যাহসহ দুইজন মোটরসাইকেল যোগে চরজব্বর-স্টীমারঘাট সড়ক হয়ে ভূঁইয়ারহাটের দিকে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি হাবিবিয়া সড়কের মাথায় পৌঁছলে সামনে থাকা একটি গাড়িকে অতিক্রম করে দ্রæত গতিতে সামনে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি জীপ গাড়ির সাথে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়েন। এতে গুরুতর আহত হন চালক অজি উল্যাহ। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অন্য আরোহিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক বলেন, নিহতের লাশ হাসপাতাল থেকে তার স্বজনেরা বাড়িতে নিয়ে গেছেন। ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ