Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসার ছাত্রী নিহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৭:১৮ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মাইলের মাথা এলাকায় লক্ষ্মীপুর-রায়পুর সড়কে মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে মাদরাসা থেকে বাড়ি ফেরার সময় কাভার্ড ভ্যান চাকায় আক্তার নাসিফা (৮) নামে এক ছাত্রী নিহত হয়েছে। নিহত আয়েশা দালাল বাজার ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মহাদেবপুর গ্রামের আবুল খায়েরের মেয়ে ও মহাদেবপুর এনা‌য়ে‌তিয়া দাখিল মাদরাসার ৩য় শ্রেনীর ছাত্রী।

স্থানীয় সূত্র জানায়, আয়েশা সকালে মাদরাসায় যায়। দুপুরে ছুটির পর বাড়ি ফেরার সময় সড়ক পার হতে গেলে দ্রুত গতির একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আয়েশা মারা যায়। বিক্ষুব্ধরা ক্যাভার্ড ভ্যানটি আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মৃদুল কান্তি কুরী বলেন, কাভার্ড ভ্যান আমাদের হেফাজতে রয়েছে। চালক পালিয়ে গেছে। তাকে আটক করা সম্ভব হয়নি। শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ