Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত, আ’লীগ নেতা আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ১০:২৪ পিএম

খুলনা মহানগরীর রায়েরমহল হামিদনগর স্লুইচ গেট এলাকায় দুর্বৃত্তদের গুলিতে রাজু সেখ নামের এক যুবক নিহত হয়েছেন। আজ সোমবার (৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রাজু সেখ (৪০) ওরফে রাজা রায়েরমহল হামিদনগর স্লুইচগেট এলাকার বাসিন্দা তোরাপ শেখের ছেলে। সোনাডাঙ্গা থানা আ'লীগ নেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হত্যা মামলার অন্যতম আসামী রাজু।

পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, নগরীর হরিনটানা থানাধীন হামিদ নগর সেভ ড্রিংকিং ওয়াটারের সামনে মোঃ রাজা শেখ (৪১) কে অজ্ঞাত দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়ে হরিণটানা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে, কে বা কারা কি কারণে তাকে গুলি করেছে আইন-শৃঙ্খলা বাহিনী তা জানার চেষ্টা করছে। ঘটনাস্থল কেএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা পরিদর্শন করেন।

পুলিশের একটি সূত্র জানিয়েছেন, নগরীর ১৬ ওয়ার্ড আ'লীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার বাহাউদ্দিনকে বয়রা বাজার এলাকা থেকে রাত ৯টার দিকে আটক করেছে পুলিশ। তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। হরিণটানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযান চলছে। পরে বিস্তারিত জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ