Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লোহাগড়ায় বসতবাড়ি পুড়ে ছাই, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৬:১৩ পিএম

লোহাগড়া উপজেলার চরকরফা গ্রামের হাসান শিকদার নামে এক বালু ব্যবসায়ীর বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত: ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। গত শনিবার দিবাগত রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, চরকরফা গ্রামের বালু ব্যবসায়ী হাসান শিকদারের স্ত্রী খাদিজা বেগম শিশু সন্তান নিয়ে বসত ঘরে ঘুমিয়ে ছিল। রাত নয়টার দিকে খাদিজার শরীরে আগুনের উত্তাপ লাগলে তার ঘুম ভেঙ্গে যায়। তখন সে ঘরে আগুন লাগা দেখতে পেয়ে চিৎকার দিয়ে শিশু সন্তানকে নিয়ে দ্রুত ঘর থেকে বেরিয়ে পড়ে। এ সময় সে কালনা ঘাট এলাকায় থাকা বালু ব্যবসায়ী স্বামী হাসান সিকদারকে ফোন করে বসতঘরে আগুন লাগার বিষয়টি জানায়। হাসান সিকদার বাড়িতে পৌঁছানোর আগে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। আগুনে তার একটি বড় আধাপাকা টিনের ঘর, ঘরে থাকা নগদ প্রায় ৪ লক্ষ টাকা, ৭ ভরি সোনার গহনা, মূল্যবান কাগজপত্রসহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

হাসান শিকদার অভিযোগ করে বলেন, প্রতিবেশী কেউ তার ক্ষতি করার উদ্দেশে তাদের বসতঘরে আগুন ধরিয়ে দিয়েছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। পুলিশ এ ঘটনায় সন্দেহ করে শাকিলা বেগম নামে এক মহিলাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলেও পরে তাকে ছেড়ে দিয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বাড়ি পোড়ার কথা সত্য । তবে কেউ আগুন দিয়েছে এমন প্রমাণ মেলে নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ