Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৭:২১ পিএম

বরিশাল-ফরিদপুর-ঢাকা জাতীয় মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ডের দক্ষিন প্রান্তে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোঃ বিক্রম বেপারি (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার দুপুরে নিহত যুবক গৌরনদী বাসষ্ট্যান্ডের দক্ষিন প্রান্তের গ্যারেজ থেকে মোটরসাইকেল চালিয়ে মহাসড়কে উঠতে গিয়ে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো ট ১৩-২৪৫৯ নম্বরের একটি মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। দুর্ঘটনায় বিক্রমের মাথা চূর্ণ বিচূর্ণ হয়ে গেছে।

নিহত মোঃ বিক্রম পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ভাজনা গ্রামের বাসিন্দা। সে গৌরনদী বাসষ্ট্যান্ডে জামালের মোটর সাইকেলের গ্যারেজে মেকানিকের কাজ করতো। ঘটনার পর পরই চালক ও হেলপার ঘাতক ট্রাকটি ফেলে পালিয়ে গেছে।

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ বেলাল হোসেন সাংবাদিকদের জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহত মোঃ বিক্রম বেপারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তে বরিশালে প্রেরণ করেছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ