Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

ছাত্রলীগ নেতাকে মারধর, ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে মামলার তদন্তে পিবিআই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১২:০৫ পিএম

ছাত্রলীগের এক নেতার মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগে ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজীর হোসেন নিশির বিরুদ্ধে করা মামলা তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)। বুধবার সিএমএম আদালতের ম্যাজিস্ট্রেট শুভ্রা চক্রবর্তী মামলাটি তদন্তের নির্দেশ দেন। বাদীপক্ষের আইনজীবী আবুল কালাম আজাদ এ তথ্য জানিয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনাবিষয়ক সম্পাদক এহসানুল হক ওরফে ইয়াসির বাদী হয়ে গত ২৪ ফেব্রুয়ারি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে ওই মামলা করেন।

মামলায় এহসানুল হক দাবি করেন, একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে গেলে রাত ১২ টা ৪৫ মিনিটের সময় বেনজীর হোসেন মোবাইল ফোন দিয়ে তার মাথায় আঘাত করেন। হত্যার উদ্দেশ্যে বেনজীর গলা চেপে ধরেন বলে মামলায় উল্লেখ করেন এহসান।

ছাত্রলীগ নেত্রীর বেনজীর হোসেনের বিরুদ্ধে এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফাল্গুনী দাসের ওপর হামলার অভিযোগ উঠেছিল । ২০২০ সালের ডিসেম্বরে ফাল্গুনীর করা মামলায় বেনজীর হোসেনসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় পিবিআই। ওই মামলায় জামিনে আছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিবিআই

৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ