Inqilab Logo

শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবন ১৪৩১, ২০ মুহাররম ১৪৪৬ হিজরী

খুলনায় ট্রিপল মার্ডা‌র মামলার তদন্তভার ডিবি থেকে পিবিআইতে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫১ পিএম

খুলনার কয়রা উপজেলার বহুল আলোচিত ট্রিপল হত্যাকান্ডের তদন্তের দায়িত্বভার পিবিআইকে দিয়েছেন আদালত । আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ মো: দেলোয়ার হোসেন মামলার বাদী কোহিনুর বেগমের আবেদন মঞ্জুর করে পিবিআইকে মামলাটি তদন্তভারের নির্দেশ দেন।
মামলার বাদী কোহিনুর বেগম জানান, হত্যাকান্ডের সঠিক তদন্ত হচ্ছেনা। তাই তিনি আদালতে মামলাটি পিবিআইতে হস্তান্তরের জন্য আবেদন করেন। আদালত তার আবেদন মঞ্জুর করেছেন।
প্রসঙ্গত, গত বছরের ২৫ অক্টোবর দিবাগত রাতে কয়রা উপজেলার বাগালী ইউনিয়নের বামিয়া গ্রামের মৃত আব্দুল মাজেদ গাজীর ছেলে হাবিবুল্লাহ গাজী, তার স্ত্রী বিউটি খাতুন ও একমাত্র কন্যা হাবিবা খাতুন টুনিকে হত্যা করে দুর্বৃত্তরা পাশের একটি পুকুরে ফেলে দেয়। খবর পেয়ে পরেরদিন ২৬ আক্টোবর সকাল সাড়ে আট টায় বাড়ির পাশের পুকুর থেকে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত হাবিবুল্লার মা কোহিনুর বেগম অজ্ঞাতদের আসামি করে কয়রা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিবিআইতে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ