Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেট নগরীতে এলপিজি গ্যাস সিলিন্ডার দোকানে ভয়াবহ অগ্নিকান্ড!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫০ পিএম | আপডেট : ১২:০৩ এএম, ১ মার্চ, ২০২২

সিলেট নগরীর দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টে একটি এলপিজি গ্যাস সিলিন্ডার দোকানে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্তে দোকানটিতে ছড়িয়ে পড়ে আগুনের লেলিহান শিখা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা চালায়। ঘটনাস্থলে পৌঁছেছে এসএমপির কোতোয়ালি ও দক্ষিণ সুরমা থানার পুলিশ, সহযোগিতার করছে ফায়ার সার্ভিসের একাধিক টিম। আগুন লাগা দোকানে বিকট শব্দে সিলিন্ডার বিস্ফোরণের শব্দ শোনেন স্থানীয়রা। যে দোকানে আগুন লেগেছে তার পাশেই গ্যাস ভর্তি সিলিন্ডার নিয়ে একটি ট্রাক দাঁড়িয়ে আছে। আগুন লাগা দোকানের পাশেই রয়েছে যমুনা ও পদ্মা কোম্পানির ডিপো। ফায়ার সার্ভিসের সিলেট কন্ট্রোল রুম থেকে রাত ১১ টায় জানানো হয়েছে, আগুন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। তবে এখনও ধোঁয়া বেরোচ্ছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণের চেষ্টা করছেন।

একাধিক সূত্র জানিয়েছে, নিয়মনীতি অমান্য করে গ্যাস সিলিন্ডারের ব্যবসা প্রসার হয়েছে সিলেটজুড়ে। মোদির দোকানের মতো এ ব্যবসা এখন সিলেটে। ঝুঁকিপূর্ণ এ ব্যবসা তদারকিতে কারো কোন পদক্ষেপ নেই। সেকারণে তাজা বোমার মতোর কাছে পাছে এ গ্যাস সিলিন্ডার হুমকিতে রেখেছে মানুষের জনজীবনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ