Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় নারী ডজবলের সেমিফাইনাল মঙ্গলবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৩ পিএম

প্রথম জাতীয় নারী ডজবল প্রতিযোগিতার খেলা শুরু হয়েছে। সোমবার শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরুর দিনেই ‘ক’ গ্রুপ থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ আনসার ও ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা। অন্যদিকে ‘খ’ গ্রুপ থেকে শেষ চারে উঠেছে বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাব ও পরাণ মখদুম স্পোর্টিং ক্লাব। মঙ্গলবার টুর্নামেন্টের দু’টি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। প্রথম সেমিফাইনালে পুলিশের মুখোমুখি হবে ময়মনসিংহ। আর দ্বিতীয় সেমিতে পরাণ মখদুম খেলবে আনসারের বিপক্ষে।

এর আগে গতকাল দুপুরে দশ দলের প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসারের সহকারী পরিচালক ও ডজবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন ফকির, বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিন ও ফুটভলি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আজম আলী খান।

এবারের জাতীয় নারী ডজবল প্রতিযোগিতায় ১০টি দল অংশ নিচ্ছে। এরা হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাব, শেখ রাসেল স্পোর্টস একাডেমি, খুলনা জেলা ক্রীড়া সংস্থা, ময়মনসিংহ জেলা, পরাণ মখদুম স্পোর্টিং ক্লাব, মিরপুর ডজবল অ্যাসোসিয়েশন, জহিরুল স্পোর্টিং ক্লাব, জামালপুর ক্রীড়া সংস্থা ও মামুনি স্পোর্টিং ক্লাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ