Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রথম জাতীয় নারী ডজবল আজ শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

ক্রীড়াবান্ধব শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আজ থেকে শুরু হচ্ছে প্রথম জাতীয় নারী ডজবল প্রতিযোগিতা। শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে ১০ দলের অংশগ্রহণে তিনদিন ব্যাপী এ টুর্নামেন্ট চলবে ২ মার্চ পর্যন্ত। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো-বাংলাদেশ আনসার, পুলিশ ডজবল ক্লাব, শেখ রাসেল স্পোর্টস একাডেমি, খুলনা জেলা ক্রীড়া সংস্থা, ময়মনসিংহ জেলা, পরাণ মখদুম স্পোর্টিং ক্লাব, মিরপুর ডজবল অ্যাসোসিয়েশন, জহিরুল স্পোর্টিং ক্লাব, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ও মা-মনি স্পোর্টিং ক্লাব। দলগুলো দুই গ্রুপে ভাগ করে লিগ পদ্ধতিতে খেলবে। গ্রুপ পর্ব শেষে সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয়স্থান অর্জনকারী দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করা হবে।
গতকাল দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক ঝর্ণা আক্তার। এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার ডন, অ্যাডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ ও বাংলাদেশ ফুটভলি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আজম আলী খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রথম জাতীয় নারী ডজবল আজ শুরু

২৮ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ