Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে সার্কাসের হাতী লোকালয়ে এসে তান্ডব

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৭:০৮ পিএম

লালমনিরহাট পুনাক শিল্প পন্য মেলার দি লায়ন পুরুষ হাতী লোকালয়ে এসে তান্ডব চালিয়ে দোকানপাট ও গাছপালা ভেঙ্গে ফেলেছে। গতকাল সোমবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে শহরের সাহেব পাড়া রেলওয়ে ঈদগাহ মাঠ এলাকা থেকে দড়ি ছিঁড়ে বেরিয়ে এসে এমন তান্ডব চালায়।

হাতি পরিচালনাকারী মাহুতসহ সার্কাস দলের সদস্যরা একে শান্ত করতে ব্যর্থ হয়ে ফোন দেন ফায়ার সার্ভিসে। তারাও যেতে পারছেন না হাতিটির কাছে।

কিছুক্ষন তান্ডব চালানোর পর হাতিটি লোকালয় ছেড়ে রেলওয়ের একটি বিলে নেমে পড়ে। এ সময় হাতির মাহুত মো. মজিবর বলেন, ‘নারী সঙ্গীর খোঁজে হাতিটি এমন বেপরোয়া হয়ে গেছে বলে তিনি দাবী করেন। একে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে। চেতনানাশক ইনজেকশন পুশ করলে হয়তো নিয়ন্ত্রণে আনা যাবে। রংপুর বিভাগীয় বন কার্যালয়ে খবর দেয়া হয়েছে। তারা আসছেন বলেও তিনি জানান।

এদিকে এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে রেলওয়ের ওই বিলে পানিতে প্রায় ৫ঘন্টা হয় শান্ত অবস্থায় রয়েছে। পরিচালনাকারী মাহুত হাতিটি বাধাঁর চেষ্টা করছে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, বিলের পানিতে হাতিটি এখন শান্ত অবস্থায় রয়েছে। এটি নিয়ন্ত্রণে আনার চেষ্টা অব্যাহত রয়েছে। হাতিটি কোনো মানুষকে আক্রমণ করেনি বলেও তিনি জানান।

মোঃ আইয়ুব আলী বসুনীয়া,জেলা সংবাদদাতা,লালমনিরহাট।তাং-২৮-০২-২০২২ মোবা-০১৮১৯৯০১৪৪৭

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তান্ডব

১৮ জানুয়ারি, ২০২২
৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ